Advertisement for African All Media List

সাতক্ষীরার তালায় সুনামের অডিট ও মাসিক সভা অনুষ্ঠিত

জহর হাসান সাগর, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার তালায় সুনামের অডিট ও মাসিক সভা অনুষ্ঠিত। সংখ্যালঘুদের সুরক্ষায় মানবাধিকার সুরক্ষা দল “সুরক্ষা,নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম)” উপজেলা কমিটির অডিট ও মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ৭ সেপ্টেম্বর) সাতক্ষীরার তালা ডাকবাংলো হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। অডিট ও মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারি এনজিও নির্বাহী পরিচালক শক্তিময়ী হীরা।

উপজেলা সুনামের সহ-সভাপতি এসএম হাসান আলী বাচ্চু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারি এনজিও,র কো-অডিনেটর প্রীতিলতা বিশ্বাস,জেলা পরিষদ সদস্য ও কপোতাক্ষ টাইমস,র সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন,প্রকাশক ইন্দ্রজীৎ দাশ বাপী, সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান,বাংলাদেশ দলিত পরিষদের সভাপতি উদয় দাশ,জেলা মিডিয়া সমন্বয়কারী মাধব চন্দ্র দত্ত,জেলা সুনাম কমিটির সদস্য সাংবাদিক রঘুনাথ খাঁ, প্রজেক্ট কো-অডিনেটর বিষ্ণু পদ দাস, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জয়ন্তী রাণী দাস, সাংবাদিক আব্দুস সালাম, এ্যাডভোকেসী অফিসার শান্তনু কুমার দাশ প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা সুনাম কমিটির সভাপতি শেখ ওবাদুর রহমান রিয়াদ,মানবাধিকার সম্পাদক পবিত্র বিশ্বাস,সহ-সম্পাদক শাহানাজ পারভীন,কোষাধক্ষ্য অভিজিৎ দত্ত,প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আলিমুল ইসলাম অভি, সি:সদস্য শেখ ফয়সাল,সদস্য প্রসেনজিৎ হালদার, তহমিনা আক্তার,সীমান্ত দে, শারমিন আক্তার সুমি, জয়দেব কুমার, তামান্না খাতুন,ইয়াছমিন জাহান, সোমা সরকার, ডলি দাশ, রিপা সরকার, রুমা সরকার, কেয়া আক্তার উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, বাংলাদেশে সংখ্যা লঘুদের সুরক্ষায় মানবাধিকার সুরক্ষা দল হিসেবে সুনাম কমিটি একটি সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন যুবক-যুবতীদের নিয়ে দেশের অত্যাচারিত, নির্যাতিত, নিপিড়িত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রেখেছেন। আগামীতে এই যুবক-যুবতীদের নিয়ে আমরা সংখ্যালঘুদের সুরক্ষায় এগিয়ে যাব।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »